আজ || রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত    
 


গোপালপুরে অস্ত্রসহ উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আটক

নিজস্ব সংবাদদাতা :

Desktop

পুলিশের উপর হামলা এবং সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজকে অবৈধ পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ আটক করেছে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহিফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার ভোরে তার পৌর এলাকার নন্দনপুরের বাসায় অভিযান পরিচালনা করে। এসময় একটি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করে টাঙ্গাইল ডিবি কর্যালয়ে নেয়ার পর আদালতে সোপর্দ করে তাকে জেলহাজতে পাঠানো হয়।

গোপালপুর থানার ওসি মোহাম্মদ জলিল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজের বিরুদ্ধে আদালত ও থানায় নয়টি মামলা রয়েছে। এর তিনটিতে গ্রেফতারি পরোয়ানা ছিল। দুটি মামলায় জামিন নিয়ে আদালতে হাজিরা না দেয়ায় গত সেপ্টেম্বর মাসে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার করতে গেলে সুরুজ তালুকদার দলবল নিয়ে কর্তব্যরত দারোগা মেহেদী হাসানসহ দুই কনস্টেবলকে লাঞ্জিত করে এবং সম্প্রতি শেষ হওয়া ইউপি নির্বাচনে তিনি চাতুটিয়া ও হেমনগর এলাকায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মী ও সমর্থকদের উপর গুলিসহ নির্যাতন চালায়।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার বলেন, গোপালপুরে আওয়ামী লীগের গ্রুপিং দ্বন্ধ চরমে। তার ফলশ্রুতিতে এ ধরণের ঘটনা ঘটে থাকতে পারে। সম্পাদকের ব্যক্তিগত কিছু বিষয়ে অভিযোগ প্রচলিত থাকলেও অস্ত্র রাখার মতো অভিযুক্ত তিনি নন। এটি আওয়ামী লীগের জন্য অশনিসংকেত।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!